দীঘিনালায় বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মী উপর আ’লীগের হামলার প্রতিবাদ

 

প্রেস বিজ্ঞপ্তি:

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মী উপর আ’লীগের হামলা ও মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বুধবার বিকাল সাড়ে ৪টায় দীঘিনালা উপজেলার বেতছড়ি বাজারে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন সহ ১৫/২০ জনের নেতৃত্বে অতর্কিত হামলা করে ইউনিয়ন যুবদলের সদস্য মো. রফিক (৩০), ইউনিযন যুবদলের সদস্য মো. হালিম উদ্দিন(৩৭), বেতছড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মো. গফুর(৫০), ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. জজ মিয়া(২৮)কে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাদের বিএনপির নেতাকর্মীরা উদ্ধার করে চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

অপরদিকে মেরুং বাজারে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. জহির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়াসহ ২০/২৫ জনের আওয়ামী লীগের একটি দল বিএনপির দলীয় কার্যালয়ে হামলা করে। এসময় ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. খোরশেদ ও আলী আজগরকে মারধর করে আহত করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ অশান্ত করার জন্য আওয়ামী লীগ পরিকল্পিত হামলা করে। এহেন নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন জেলা বিএনপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন