দীঘিনালায় মঞ্জুরুল আলম হত্যা মামলার সন্ধেহভাজন আসামি গ্রেফতার

 

 

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় মঞ্জুরুল আলম হত্যা মামলার সন্ধেহভাজন এক আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম সুমন চাকমা(৩৭)। সে দীঘিনালা উপজেলার পোমাং পাড়া গ্রামের কুসুম বিকাশ চাকমার ছেলে। বুধবার(৮ আগস্ট) রাতে তাকে আটক করে দীঘিনালা থানার পুলিশ।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে উপজেলার পোমাং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাস খেলার সময়ে সে লেখালেখির দায়িত্বে ছিলেন। এসময় রাত সাড়ে নটায় হঠাৎ সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ঘটনাস্থলে মঞ্জুরুল আলম নিহত হলেও তাস খেলায় অংশ নেয়া বাদবাকী তিনজন পুরোই অক্ষত রয়ে যায়। অক্ষত রয়ে যায় লেখালেখির দায়িত্বে থাকা সুমন চাকমা-সহ। তাস খেলায় বাদবাকী তিনজন কে কে? হামলায় কারা অংশ নিয়েছিলো? এসর্ম্পকে গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে সুমন চাকমার নিকট।

এদিকে বুধবার নিহত মঞ্জুরুল আলমের স্ত্রী সুজাতা চাকমা বাদী হয়ে অজ্ঞাত ৮/১০ জনের নামে মামলা দায়ের করেছেন।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তদন্তের স্বার্থে সন্ধেহভাজন লোকদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হচ্ছে। ঘটনায় সম্পৃক্ত না থাকলে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্যঃ গত মঙ্গলবার রাতে উপজেলার পোমাং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাস খেলার সময়ে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ঘটনাস্থলেই নিহত হন, মঞ্জুরুল আলম (৩৮)। এসময় তার শরীরে ২৩টি গুলি বিদ্ধ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন