Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীপংকর তালুকদার এমপিকে লংগদুবাসীর সংবর্ধনা

লংগদু প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করায় রাঙামাটির লংগদু উপজেলাবাসীর পক্ষ থেকে দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

রোববার(১৩ জানুয়ারি) বিকালে লংগদু উপজেলার মাইনীমুখ বাজার ইউপি চত্তরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও কর্মী সমাবেশে প্রধান অতিথি দীপংকর তালুকদারকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, উপজেলাবাসীরা আমাকে ভালোবাসে বলেই আমাকে ভোট দিয়েছে। তাই আমি এমপি নির্বাচিত হয়েছি। তাই বিভিন্ন উপজেলায় গিয়ে ধন্যবাদ জানানোর উদ্যোগ নিয়েছি আর সেটা লংগদু উপজেলা দিয়েই শুরু করা হল। এই উপজেলার মা বোনদেরকেও কৃতজ্ঞতা জানাই তারা আমাকে অনেক বেশি ভোট দিয়েছে। একসময় লংগদুতে আমি কিছু সংখ্যক ভোট পেতাম। আর এখন লংগদুতে ৩৪ হাজার ৮শত ৪২ভোট পেয়েছি।

তিনি বলেন, এক সময় আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। এখন এর সুফল পেতে শুরু করেছি। আমাদের সংঘবদ্ধ থাকতে হবে। যাতে উপজেলা নির্বাচনেও আমরা জয়লাভ করতে পারি। আমরা চাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে।

এতে স্বাগত বক্তব্য ও সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি মহিলা সাংসদ ও রাঙামাটি জেলা  মহিলা আওয়ামী লীগের নেত্রী ফিরোজা বেগম চিনু এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন,  জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় চাকমা, সদস্য রফিক আহম্মদ তালুকদার, উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহীম, সহ সভাপতি সেলিম সরকার। এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন