দেশের দীর্ঘ মানব জিন্নাত আলীকে জিন্নাত স্টোরের চাবি ও দলিল হস্তান্তর

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

দেশের দীর্ঘ মানব জিন্নাত আলীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার মেসার্স জিন্নাত আলী স্টোরের চাবি, বিক্রয় সামগ্রি ও দলিল হস্তান্তর করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

মঙ্গলবার(৯ মার্চ) সকাল ১১টায় তিনি প্রথমে ফলক উন্মোচন করেন পরে  চাবিও হস্তান্তর করা হয়। কক্সবাজারের জেলা প্রশাসক এ সময় বলেন, জিন্নাত  জাতির সম্পদ। তার প্রতি সকলের সুদৃষ্টি রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে ব্যবসা প্রতিষ্ঠান দেয়া হয়েছে। তাকে একটি বাড়িও দেয়া হবে। হতদ্ররিদ্র, অসচ্ছল এ জিন্নাতের পাশে আপনারা সকলেই থাকবেন।

দীর্ঘ মানব জিন্নাত আলী এ সময় বলেন, তাকে এলাকার  সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ প্রথম সর্বত্র পরিচয় করিয়ে দেন পত্রিকার মাধ্যমে। তিনি  সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  এমপি কমল ও সাংবাদিক মাঈনুদ্দিন খালেদের কাছে চির ঋণি হয়ে থাকবেন চিরদিন। এর পর জেলা প্রশাসক কামাল স্যার কচ্ছপিয়া ও গজনিয়ার চেয়ারম্যানরাও তার এ কাজে অনেক সহায়তা করে যাচ্ছেন। তিনি সকলের কাছে কৃতজ্ঞ।

দোকান বুঝিয়ে দেবার পর কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনই প্রথম ক্রেতা হন দীর্ঘ মানব এ জিন্নাত আলী স্টোরের। জিন্নাত আলী জেলা প্রশাসককে ৫০০ টাকার মূল্যে বিভিন্ন পণ্য তুলে দেন। এক মধ্যে দুধ সহ অন্যান্য পণ্য ছিলো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন