ধানের শীষ প্রতীকের পোস্টার ছিড়ে আগুন

প্রেসবিজ্ঞপ্তি:

খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ায় আ’লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ধানের শীষ প্রতীকের পোস্টারে অগ্নিসংযোগ করার অভিযোগ করেছে বিএনপি।

বুধবার(১৯ ডিসেম্বর) খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. আবু তালেব স্বাক্ষরকৃত এক বিবৃতিতে এ অভিযোগ করা হয়।

বিবৃতিতে বলা হয়েছে, বুধবার খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছড়ায় বিএনপি দলীয় প্রার্থী শহিদুল ইসলাম ভূঁইয়া ফরহাদের ধানের শীষ প্রতীকের পোস্টার ছিড়ে অগ্নি সংযোগ করে পুড়িয়ে দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ভাইবোন ছড়া ইউনিয়নের প্রধান বাজার (ভাইবোনছড়া বাজার) এলাকা, বাজারে অবস্থিত ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের দলীয় কার্যালয়সহ আশপাশ এলাকায় লাগানো ধানের শীষ প্রতীকের অধিকাংশ পোস্টার ছিড়ে ফেলে তাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

ইউনিয়ন যুবলীগের নেতা মো. আবসার, পিতা ইসহাক সর্দার, সেচ্চাসেবক লীগের আহ্বায়ক মো. জসিম, পিতা-মুছা মিয়া, ছাত্রলীগের সিপন শীল, পিতা-অমল শীল, মো. এনাম, পিতা- শামসুল আলম, মো. তোফাজ্জল, পিতা- বেলাল হোসেন মেম্বার, মো. কামরুল হোসেন, পিতা-আব্দুল আলীম, মো. বাপ্পী, পিতা-আলাউদ্দিনসহ ছাত্রলীগ-যুবলীগ-সেচ্চাসেবকলীগের আরো ১০/১২ জন নেতাকর্মী এসব পোস্টার ছিড়ে তাতে আগুন লাগিয়ে দেয় বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, এ সময় ভাইবোনছড়ায় বিএনপির স্থানীয় নেতা-কর্মীদের দলীয় কাজ না করার জন্য হুমকি-ধামকি দেয়।  বিএনপির হয়ে কোনো রাজনৈতিক কাজে অংশ নিলে বাড়ি ছাড়া করার এমনকি হত্যারও হুমকি-ধামকি দিয়েছে বলে বিবৃতিতে অভিযোগ করা হয়েছে।

এমনকি একই সাথে তারা বিএনপি নেতাকর্মীদের দায়ী করার জন্য ষড়যন্ত্রকরে নৌকার কয়েকটি পোস্টারও ছিড়ে দেয় বলে দাবি করেছে বিএনপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন