নবনির্মিত লংগদু-মাইনীমুখ পিচ রাস্তা উদ্বোধন


লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলা সদরে লংগদু-মাইনীমুখ জিসি পর্যন্ত (চে: ৫৩০-১৪২০ মি: ও ১৪২০-২৫৭৫ মি:) নব নির্মিত পিচ রাস্তার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়ছে।

বুধবার (৩১ মে) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচনের মধ্যদিয়ে নবনির্মিত পিচ ঢালাই রাস্তার শুভ উদ্বোধন করেন। এরপর দোয়া ও মুনাজাত করা হয়।

এ সময় লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেরল চাকমা, লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জানে আলম, সাত নম্বর লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু), উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক বাবুল দাশ (বাবু) অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

লংগদু এলজিইডি সূত্র আরও জানায়, লংগদু উপজেলা প্রকৌশল বিভাগ আরআইডিপি সিএইচটি-২ প্রকল্পের আওতায় (চে: ৫৩০-১৪২০ মি: পর্যন্ত ৫৫ লক্ষ টাকা ও ১৪২০-২৫৭৫ মি: পর্যন্ত ৬০ লক্ষ টাকা ব্যয়ে এই রাস্তার কাজ বাস্তবায়ন করেছে।

লংগদু এলজিইডি সূত্র আরও জানায়, এই প্রকল্পের মাত্র দুইটি প্যাকেজের কাজ হয়েছে আরও কাজ বাকী রয়েছে সেগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন