নাইক্ষ্যংছড়িতে অসহায় শিক্ষার্থীদের মাঝে ৫০ বিজিবি’র অর্থ সহায়তা প্রদান

5

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী ঘুনধুম ইউনিয়নের রেজু গর্জনবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অসহায় শিক্ষার্থীদের মাঝে ৫০ বিজিবির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই অর্থ সহায়তা প্রদান করা হয়।

প্রধান শিক্ষক ছৈয়দ হামজার পরিচালনায় ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপেন্দ্র লাল কারবারী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘুনধুমস্থ ৫০বিজিবির কোম্পানি কমাণ্ডার সুবেদার ওয়াজকুরুনী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্যাম্প কমাণ্ডার নায়েক সুবেদার মো. তৈয়ব, উপজেলা মহিলা সদস্য শ্রীমতি ছিংমে, ইউপি সদস্য বাবুল কান্তি চাকমা, সহকারী শিক্ষক উখচাইন চাকমা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানি কমাণ্ডার সুবেদার ওয়াজকুরুনী বলেন, বিজিবির সীমান্ত রক্ষার পাশা পাশি এলাকার অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার জন্য অঙ্গীকারবদ্ধ।

তিনি আরো বলেন, ৫০বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শফিউল আজমের নির্দেশে এসব অর্থ প্রদান করা হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক ছৈয়দ হামজা বলেন, সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি ইতিপূর্বে উক্ত প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের সহযোগিতার পাশাপাশি এলাকাবাসীও বিদ্যালয়ের জন্য বিশুদ্ধ জলের ব্যবস্থা করেছেন। তিনি বিজিবির সার্বিক সহযোগিতার জন্য বিদ্যালয়ের পক্ষ থেকে কতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অর্থ, নাইক্ষ্যংছড়িতে, বিজিবি’র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন