Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ এক পাহাড়ি আটক

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দূর্গম সোনাইছড়ির লামার পাড়া উপজাতীয় পল্লী থেকে ১ লক্ষ ২’শ লিটার চোলাই (বাংলা) মদ ও তৈরীর উপকরণসহ এক উপজাতীয় ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি সোনাইছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড জুমখোলার বাসিন্দা মংক্যাথুই মার্মার পুত্র চিংশৈপ্রু মার্মা (৩৫)।

শুক্রবার (৩০ নভেম্বর) সকালে কক্সবাজারের র‌্যাব-৭ এর মেজর মেহেদী হাসান এ আভিযান চালান।

র‌্যাব জানান, আভিযানের উপস্থিতি টের পেয়ে ঘরোয়া মদ ব্যবসায়ীরা পালিয়ে গেলেও একজন উপজাতীয় ব্যক্তিকে আটকসহ প্রায় ১ লক্ষ ২’শ লিটার মদ তৈরীর উপকরণসহ উদ্ধার করতে সক্ষম হয়েছে। ওই উদ্ধারকৃত চোলাই মদ ও উপকরণ হস্থান্তর পূর্বক নাইক্ষ্যংছড়ি প্রশাসনের কম্পাউন্ডে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করে দেওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি অভিযানের ঘটনাটি নিশ্চিত করে জানান, কক্সবাজারের র‌্যাব- ৭ এর অভিযানে উপজেলার সোনাইছড়িতে উপজাতীয় পাড়ায় অভিযান চালিয়ে পাহাড়ি চোলাই মদ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত মদ ও উপকরণ প্রশাসন কম্পাউন্ডে ধ্বংস করে দেওয়া হয় এবং আটক ব্যক্তিকে ১ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন