নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

খুন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার রাতে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ছালামীপাড়া মধ্যমচাকপাড়া রাস্তার উপর এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম ইছা আহামদ (৬০)। সে ঐ গ্রামের মৃত আলী মোহাম্মদ এর ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি (ওসি তদন্ত) তৌহিদ কবির জানান- ঘটনার পর পরই আহত অবস্থায় ইছা আহামদকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রবিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান। তবে এ সংবাদ লেখা পর্যন্ত নিহত পরিবারের পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ করা হয়নি।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছালামী পাড়া এলাকার মৃত আলী মোহাম্মদের দুই ছেলের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। এ সংকান্ত একটি বিচার স্থানীয় গ্রাম আদালতে চলছিল। আগামী ৭ জানুয়ারি ওই মামলার বিচারের দিন ধার্য্য ছিল। কিন্তু এর আগেই শনিবার রাত ৮টায় বড় ভাই ইছা আহামদ বাড়ি ফেরার পথে পিছন থেকে এসে ছোট ভাই হোছন আহামদ (৪৫) অতর্কিত তার বড় ভাইয়ের উপর উপর্যপরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে ইছা আহামদ। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ঘাতক ছোট ভাই হোছন আহামদ পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য আলী আহামদ জানান ইছা আহামদের ঘাড় ও গলায় উপর্যপরি ছুরিকাঘাত করা হয়। হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতের ছেলে মুফিজুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন