Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে দূর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাসহ আহত ৫

নিজস্ব প্রতিনিধি:

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে সড়ক দূর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মকর্তাসহ পাচঁ কলেজ শিক্ষক আহত হয়েছেন।

রবিবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী সরঞ্জাম গ্রহণ ও কলেজে দায়িত্ব পালনের জন্য নাইক্ষ্যংছড়িতে প্রবেশ পথে এই দূর্ঘটনার শিকার হন তাঁরা।

আহতরা হলেন- এমদাদ উল্লাহ, মিজানুর রহমান, মুজাহিদুল ইসলাম, প্রিয়তোষ শর্মা চন্দন ও মিজানুর রহমান। তাঁরা সবাই নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম ডিগ্রি কলেজের শিক্ষক।

নির্বাচন অফিস ও পুলিশ সূত্রে জানা যায়, আহতদের মধ্যে এমদাদ উল্লাহ কুরিক্ষণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মিজানুর রহমান বাকঁখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী কাজে প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। ১৮ মার্চ নির্বাচনে তাঁদের দায়িত্ব পালন করার কথা ছিল।

দূর্ঘটনার পর গুরুতর আহত দু’জনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যরা নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি ও নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান, নির্বাচনী কাজে নিয়োগ করা দুই কর্মকর্তার স্থলে মহিউদ্দিন ও এমডি কবির চৌধুরীকে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সকালে আদর্শগ্রাম এলাকায় তাঁরা সিএনজি গাড়িতে দূর্ঘটনার শিকার হন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়িতে দূর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাসহ আহত ৫
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন