নাইক্ষ্যংছড়িতে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

pic11-11-2015.jp2

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার ১১ ই নভেম্বর সকাল ৮টার সময় স্থানীয় মসজিদে দোয়া মাহফিল ও ৯ টা ৩০ মিনিটে বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে যুবলীগের পতাকা এবং জাতীয় পতাকা উত্তোলনের পর পর জাতির জনক বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিকাল ৩ টার সময় দলীয় কার্যালয় থেকে বর্ণাট্য আয়োজনে আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছা সেবকলীগ, কৃষক লীগ, ওলামালীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের সদস্যরা এক বিশাল র‌্যালী বের করেন। র‌্যালীটি বাজার হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে মিলিত হয়। র‌্যালীত্তোর ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকীর কেক কেটে আনুষ্ঠানিকতা পালন করেন।

বিকাল ৪ টার সময় যুবলীগের আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম। যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.আবু তাহের কোং।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডাক্তার মো. ইসমাঈল, ডাক্তার সিরাজুল ইসলাম, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি আব্দুস ছত্তার, উপজেলা যুবলীগের সভাপতি জসিম উদ্দীন,বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আলম, সাধারণ সম্পাদক উছাহ্লা চাক(হেডম্যান), সাংগঠনিক সম্পাদক মৌলভী আব্দুর রহিম প্রমুখ।

এছাড়া আরো বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবু জাফর ,সাবেক চেয়ারম্যান জালাল আহমদ,সহ সভাপতি শামসুল আলমসহ যুবলীগ নেতা কর্মীরা ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি সকল শহীদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন