নাইক্ষ্যংছড়ির সাময়িক বহিষ্কৃত উপজেলা চেয়ারম্যানের বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশী: ল্যাপটপ, পাসপোর্ট ও মোবাইল জব্দ

তল্লাশি

স্টাফ রিপোর্টার:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সাময়িক বহিস্কৃত চেয়ারম্যান তোফাইল আহামদের বসতবাড়িতে তল্লাশী চালিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। শনিবার ভোর রাতে নাইক্ষ্যংছড়ি রেষ্ট হাউস সংলগ্ন তোফাইল আহামদের বড় ভাই নুর আহামদের মালিকানাধীন বাসভবনের ৪র্থ তলায় এ অভিযান চলে। সেখানে তোফাইল আহমদ তার পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তোফাইল আহামদ বাসা থেকে একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। তোফাইল আহামদের বাসায় অভিযান শেষে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাঁর নিকটাত্মীয় তিনজনের বাসায়ও অভিযান চালায়। তবে অভিযানকালে তোফাইল আহামদ বাসায় ছিলেন না।

এদিকে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানের বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের জানান, অভিযানের খবর তিনি শুনেছেন তবে, কে বা কারা এ অভিযান চালায় সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে এ প্রতিবেদককে জানান।

তোফাইল আহামদের স্ত্রী স্কুল শিক্ষিকা জেসমিন আক্তার বলেন- শনিবার ভোররাতে ৮-১০ জন সাদা পোষাকধারী লোক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাঁর বাসার বিভিন্ন কক্ষ তল্লাসী করে চলে যান। কিছুক্ষণ পর পুনরায় তারা রুমে এসে একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায় বলে তিনি জানান। এ ঘটনায় তার স্বামীর জীবনের নিরাপত্তা চেয়ে তিনি থানায় সাধারণ ডায়েরী করার প্রস্তুতি নিচ্ছেন বলে এ প্রতিবেদকে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন