Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

sit-bostrro-copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্ত গরীব, অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ২১ ডিসেম্বর সকালে নাইক্ষ্যংছড়ি মসজিদ ঘোনা ও সোনাইছড়িতে আনুষ্ঠানিকভাবে এ শীতবস্ত্র বিতরণ করেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার এস,এস সরওয়ার কামাল ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবিদ হাসান।

উপজেলা প্রকল্প অফিস সূত্রে জানা গেছে, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে অত্র দপ্তরের মাধ্যমে শীত কবলিত উপজেলার পাচঁ ইউনিয়নে মোট ৯৬৭ জনের মাঝে কম্বল বিতরণ করা হবে। বুধবার আনুষ্ঠানিকভাবে ৬৭ জনের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন- উপজেলা প্রশাসন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গরীব, অসহায় দ্স্থুদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

এদিকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প (আইসিডিপি)র পাড়া কেন্দ্র পরিদর্শন ও সনদ বিতরণ করেছেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার এস, এম সরওয়ার কামাল। অতিথিবৃন্দ ৯ জন শিক্ষার্থীর মাঝে সনদ বিতরণ করেন। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান, সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প (আইসিডিপি)র উপজেলা ব্যবস্থাপক একে এম রেজাউল হক, সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বিআরডিবি কর্মকর্তা মো: তাজ নাওয়াজউল কবির, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, প্রধান শিক্ষক ওসমান গণিসহ ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন