নাইক্ষ্যংছড়ি থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বক্তরা : রোহিঙ্গা আইন শৃঙ্খলা বিনষ্ট করছে

pic-1

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠান বণাঢ্য আয়োজনের মাধ্যমে সম্পন্ন হয়েছে । রবিবার  থানার হল রুমে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রফিকুল ইসলামের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বান্দরবানের সিনিয়র সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) আব্দু রশিদ । থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রফিকুল ইসলাম অনুষ্ঠানের উপস্থাপনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র প্রতিনিধি আলহাজ্ব খাইরুল বশর, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা: ইসমাইল হোসেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি উফেছা মার্মা, প্রেস ক্লাব সভাপতি নুরুল আলম সাঈদ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফয়েজ উল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দু সাত্তার, মো.ইকবাল, সমাজ সেবক নুরুল ইসলাম প্রমূখ । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস আই শাহিন মিয়া ,এস আই উখ্যাজাই, এস আই বসু মিত্র , এস আই স্টালিন বড়ুয়া।

বান্দরবানের সিনিয়র সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) আব্দু রশিদ বলেন, পুলিশ ও জনগণ ভাই ভাই। পুলিশ জনগণের সেবক হিসাবে নিরাপত্তা দিয়ে যাচ্ছে। সম্প্রতি নাইক্ষ্যংছড়িতে বেশ কয়েকটি ডাকাতি ও অপহরণ,মারামারিসহ অপ্রতিকর ঘটনা বৃদ্ধি পেয়েছে। এসব কিছু বন্ধের জন্য আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এবং ইয়াবা ও মাদক পাচার রোধে কার্যকরী ভূমিকা নেয়া হবে বলে অনুষ্ঠানে জানান ।  

উক্ত অনুষ্ঠানে বক্তারা চলমান ভোটার হাল নাগাদ এ কোন রকম যাতে রোহিঙ্গারা যাতে ভোটার না হয় এজন্য প্রশাসনকে কঠোর অবস্থান নেওয়ার জন্য আহবান জানান । বক্তারা আরো বলেন, রোহিঙ্গাদের পক্ষে যারা সাফাই গাইছেন তারাই রোহিঙ্গাদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে । রোহিঙ্গারা পুরো উপজেলার সুন্দর পরিবেশ বিনষ্ট করছে । রোহিঙ্গাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার দাবী জানান । এবং চলমান ভোটার হাল নাগাদকে সামনে রেখে রোহিঙ্গা গ্রেফতার অভিযান অব্যাহত রাখার জন্য বক্তারা বলেন ।

এসময় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের গ্রেফতার করার পর স্থানীয় গুটিকয়েক নেতা তাদের ছাড়িঁয়ে নিতে ঘন্টার পর ঘন্টা তদবির চালান ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন