নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বান্দরবানে বিএনপির স্মারকলিপি পেশ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারে অধীনে গ্রহণযোগ্য, অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বান্দরবান জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপির বিবাদমান দু-গ্রুপ।

জেলা বিএনপির সভাপতি মা ম্যাচিং’র নেতৃত্বে বিএনপির প্রতিনিধি দল বুধবার জেলা প্রশাসক মো. দাউদুল ইসলামের সাথে সাক্ষাৎ শেষে স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপিতে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার, বর্তমান জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে সরকারের পদত্যাগ এবং সকল রাজনৈতিক দলের সাথে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার দাবি করা হয়।

এসময় সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন তুষার, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফর উল্লহ, সদর উপজেলা বিএনপির সভাপতি মো. সরোয়ার জামাল, যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

একই দাবিতে বিএনপির অপর অংশের নেতা কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরীর নেতৃত্বে জেলা প্রশাসকের সাথে সাক্ষাত শেষে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গনি, সহ সভাপতি আবদুল কুদ্দুছ ও আবদুল মাবুদসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন