নৌকার পক্ষে নারী ও তরুণদের ঢলে সাগরে ভেসে গেছে বিএনপি: জাফর আলম

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সংসদ সদস্য প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম বলেছেন, নৌকার পক্ষে নারী ও তরুণদের ঢলে বঙ্গোপসাগরে ভেসে গেছে বিএনপি।

তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো দেশকে তারা অন্ধকারে নিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সেই অন্ধকারের পথ থেকে আলোর পথে এনেছেন। বিএনপি যদি আবার ক্ষমতায় আসে, দেশ আবার অন্ধকারে ডুবে যাবে। উন্নয়নেও ভাটা পড়বে, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে।

সোমবার(২৪ ডিসেম্বর) বিকালে বদরখালী ইউনিয়নে কলোনিজেশন উচ্চ বিদ্যায়ের মাঠে বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নুরে হোসেন আরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত বদরখালীর জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,  বিএনপি জনগণের কাছে ভোট চাইতে যাওয়ার সাহসও পাচ্ছে না। কারণ তারা ক্ষমতায় থাকাকালে চকরিয়া উন্নয়ন করতে পারেনি। এখন শুধু বাড়িতে বসে বসে নানা টালবাহানা করে জনগণকে বিভ্রান্ত করার নানাভাবে পাঁয়তারা শুরু করেছে।’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে এ বদরখালীর পাশে মাতারবাড়ি দেশের সর্ব বৃহত্তর উন্নয়ন প্রকল্পের কাজ চলছে।  এই কাজ শেষ হলে মহেশখালী সিঙ্গাপুর হলে চকরিয়া-পেকুয়া হবে সুইজারল্যান্ড। তাই বদরখালীর জীবনমানের অনেক উন্নয়ন হবে। নির্মিত হয়েছে পাকা সড়ক, শিক্ষা প্রতিষ্ঠান। বর্তমান সরকার বদরখালীর অলিগলিতে সোলার লাইট ও বিদ্যুতের বাতি জ্বলে, এই সব জননেত্রী শেখ হাসিনার অবদান। নৌকার পক্ষে নারী ও তরুণদের ঢল নেমেছে।

জাফর আলম বদরখালীর নৌকার পক্ষে জনগণের গণজোয়ারে কথা উল্লেখ করে বলেন, ‘শনিবার বিএনপির প্রার্থী হাসিনা আহমেদের নিজ এলাকা বারবাকিয়ায় জনসভায় হয়েছে। সেখানেও হাজার হাজার মানুষের সমাগম দেখেছে বিএনপি। দেশের উন্নয়ন ও নৌকার গণজোয়ারে চকরিয়া-পেকুয়ার বিএনপি বঙ্গোপসাগরে ভেসে গেছে। দেশের উন্নয়ন দেখে বিএনপির মনের জোড় কমে গেছে। আগুনে পুড়িয়ে যারা মানুষ মারে, তাই এবার চকরিয়ার জনগণ তাদের ভোট দেবে না।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ১৯৭৩ সনের এই আসনের এমপি ডা. শামসুদ্দীন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. আমজাদ হোসেন, তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধনা দাশ গুপ্ত, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপদেষ্টা শফিকুল কাদের শফি, নুরুল আবচার, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম শহিদুল ইসলাম পেকুয়ার রাজাখালীর বর্তমান ইউপি চেয়ারম্যান ছৈয়দ নূর প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন