পানছড়িতে আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর

পানছড়ি প্রতিনিধি:

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে। বিএনপি-জামায়াত মিলে আওয়ামী লীগ অফিসে এই ভঙচুর চালিয়েছে বলে দাবি করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

শুক্রবার(২১ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

পরের দিন শনিবার সকাল ৮টার দিকে পানছড়ি-তবলছড়ি সড়কের পাশে অবস্থিত কার্যালয়ে গিয়ে দেখা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, টেলিভিশন, কয়েকটি চেয়ার ভেঙে তছনছ করে এবড়ো থেবেড়ো করে ফেলে দেয়া হয়েছে। নৌকা প্রতীকের কয়েক’শ পোস্টার আগুনে পোড়া হয়েছে। নিচে পড়ে আছে কয়েকটি কাচের ভাঙা বোতল।

প্রতিবাদে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা জড়ো হয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সভা করে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন ও ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক বলেন, নৌকার গণজোয়ার দেখে বেসামাল বিএনপি-জামাত এসব তাণ্ডব চালিয়ে শান্ত পরিবেশকে অশান্ত করে তোলার পায়তারা চালাচ্ছে।

এদিকে খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম। তিনি জানান, কারা এ ঘটনা ঘটিয়েছে তাদের সনাক্ত করতে পুলিশ মাঠে কাজ করছে। তবে এখনো পর্যন্ত কোনো অভিযোগ হাতে আসেনি।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম জানান, আমাদের মাঠ ছাড়া করার জন্য তারা নিজেরাই এসব করেছে। বিএনপিকে এ ব্যাপারে দায়ী করাটা অত্যন্ত দু:খজনক বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন