Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে আ’লীগ ও সহযোগী সংগঠনের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, পানছড়ি:

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও পানছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নাথ দেবের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে পানছড়ি উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার(৪জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করে পানছড়ি উপজেলা আ’লীগ সভাপতি মো. বাহার মিয়া। যুবলীগ সাধারণ সম্পাদক ও ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল। এ সময় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব বাদী হয়ে ১৪জনকে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার পর পরই পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন