পানছড়িতে পুলিশের হাতে পকেটমার দলের সক্রিয় সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ি থানা পুলিশের হাতে আটক হয়েছে পকেটমার দলের সক্রিয় সদস্য রহমত আলী সুমন (২১)। সে খাগড়াছড়ি সদর উপজেলার শালবন নেনসি বাজার এলাকার মো. আলাউদ্দিনের ছেলে।

জানা যায়, সুমন দীর্ঘদিন ধরে জেলাসদরসহ বিভিন্ন উপজেলায় হাটবারে পকেটমার করে আসছিল। রবিবার(২১জানুয়ারি) ছিল পানছড়িতে হাটবার। পানছড়ি থানার ওসি তদন্ত উত্তম চন্দ্র দেব ও এএসআই আবু সাইদসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ছিল বাজারের আশ-পাশ এলাকায় সতর্ক।

সকাল সাড়ে দশটার দিকে উপজেলার শান্তিপুর গ্রামের অমর জ্যোতি চাকমার স্ত্রী সমাপ্তি চাকমার ব্যাগে রক্ষিত সমিতির প্রায় বিশ হাজার টাকা ও মোবাইল ফোন পানছড়ি শুটকি বাজার এলাকায় চুরি করে পালানোর সময় সমাপ্তি সজোরে চিৎকার করে।

এ সময় বাজারে দায়িত্বরত পুলিশ সদস্যরা টাকার ব্যাগসহ সুমনকে আটক করে। এর আগেও সে পানছড়ি বাজারে পকেটমার করতে গিয়ে ধরা পড়ে গনধোলাই খেয়েছিল বলে অনেকেই জানায় এবং সুমন নিজেও তার অভিজ্ঞতার কথা স্বীকার করে।

এ ব্যাপারে সমাপ্তি চাকমা বাদী হয়ে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে। পানছড়ি থানার মামলা নং-০২। পানছড়ি থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক পকেটমারকে কোর্টে চালান করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন