Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের চিফ কালেক্টর তারাবন চাকমা নিহত


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির পানছড়িতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে প্রসিত বিকাশ খীসা’র নেতৃত্বাধীন ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)ইউপিডিএফ প্রসীত গ্রুপের চিফ কালেক্টর তারাবন চকমা নিহত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে পানছড়ি সদর উপজেলার নাপিতা পাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। তার বাড়ি রাঙামাটির নানিয়ারচর উপজেলার কেরেংছড়ি হলেও দীর্ঘদিন ধরে একই উপজেলার লতিবান ইউনিয়নের কুড়াদিয়া ছড়ায় বসবাস করতো বলে স্বজনরা জানিয়েছেন।

ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগ করেছেন, সংস্কারপন্থী জনসংহতি সমিতির চিহ্নিত দুর্বৃত্তরা এই হত্যাকন্ড ঘটিয়েছে।

তিনি নিহত যুবককে নিজেদের সংগঠনের কর্মী এবং ঘটনার সময় গণসংযোগ কাজে নিয়োজিত ছিলেন বলে দাবি করেছেন।

জনসংহতি সমিতি (এম এন লারমা) অংশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সুদর্শন চাকমা এই ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার অভিযোগ নাকচ করে দিয়েছেন।

সরকারি দায়িত্বশীল সূত্রগুলো নিহত যুবককে ‘ইউপিডিএফ’র প্রভাবশালী সশস্ত্র সংগঠক বলে জানানো হয়েছে।

পানছড়ি থানার ওসি নুরে আলম ঘটনার সত্যতা স্বীকার বলেছেন, ঘটনাস্থল বেশ দূর্গম। ফোর্স নিয়ে রওনা হয়েছি। মরদেহ উদ্ধারে বেশ সময় লাগতে পারে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন