Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে প্রতিবন্ধী শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় মোহাম্মদপুর গ্রামে বার বছর বয়সী এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে বলৎকারের অভিযোগ করেছে শিশুটির পরিবার। ১৯’জুন এ ঘটনা ঘটলেও স্থানীয়ভাবে সমাধান না হওয়ায় ঘটনাটি এলাকাবাসীসহ সবাই জানতে পারে।

শিশুটির মা মালেকা জানায়, ১৯’জুন বেলা প্রায় দেড়টার দিকে বাড়িতে শিশুটি একা থাকার সুযোগে এলাকার মৃত আ. রবের ছেলে মো. খালেক (৬০) শিশুটিকে বলৎকার করে এবং তার হাতে দশ টাকা দিয়ে কাউকে না বলার জন্য বলে।  কিছুক্ষণ পরে বাড়িতে গেলে শিশুটি তাকে সব খুলে বলে।

এ ব্যাপারে শিশুটির মা খালেকের স্ত্রীকে ঘটনাটি জানায় এবং মীমাংসার আশ্বাস দেয়।  এ নিয়ে দু’তিন দফা এ নিয়ে শালিশী বৈঠক হলেও আ. খালেক উপস্থিত না থাকায় আর সমাধান হয়নি। পরবর্তীতে শিশুটির মা মালেকা খাতুন বাদী হয়ে আ. খালেককে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে পানছড়ি প্রতিবন্ধী কল্যাণ সংঘের সভাপতি হাসানুজ্জামান ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচারের দাবি জানান।

অপরদিকে আ. খালেকের স্ত্রী ফেরদৌস আক্তার জানান, এটি একটি সাজানো নাটক। সমাজে আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ নাটক সাজিয়েছে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানায়, বলৎকারের অভিযোগটি পেয়েছি এ নিয়ে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন