Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে ব্যাটারি চালিত টমটম খাঁদে আহত -২

TOM TOM PIC

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ব্যাটারি চালিত টমটম উল্টে ২জন গুরুতর আহত হয়েছে। রবিবার সকাল ১১টার দিকে মরাটিলা থেকে পানছড়ি বাজারে আসার পথে উল্টাছড়ি করিমের টিলা এলাকায় এ ঘটনা ঘটে।

এতে টমটম চালক খাগড়াছড়ি সদরের কুজুরী ত্রিপুরা ছেলে অনিল বিদ্যুৎ ত্রিপুরা (৪৮) ও পানছড়ির ৪নং উল্টাছড়ি ইউপির পাইয়ং পাড়া এলাকার পাইয়ং ত্রিপুরার স্ত্রী বরুং বালা ত্রিপুরা (৬৫) গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতের উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নতর চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

এছাড়া, সামান্য আহত তিন’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

খবর পেয়ে পানছড়ি থানার এএসআই জহিরের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এএসআই জহির এ প্রতিবেদকে জানায়, দূর্ঘটনায় কবলিত টমটমটি প্রায় ২০-৩০ ফুট নীচে পড়ে আছে এবং তা উদ্ধারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়িতে ব্যাটারি চালিত টমটম খাঁদে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন