Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে শ্রমিকলীগ ও যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে অবরোধ পালিত

পানছড়িতে শ্রমিকলীগ ও যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে অবরোধ পালিত , থানায় মামলা- আটক-১, প্রশাসনের আশ্বাসে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়িতে বুধবার দূর্বৃত্তদের হামলায় শ্রমিকলীগ ও যুবলীগের দুই নেতা গুরুতর আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে অবরোধ পালিত হয়েছে।

জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের জন্য যান চলাচল উন্মুক্ত থাকলেও  রাস্তাঘাট ছিল ফাঁকা ও সকাল থেকে বেলা ১টা পর্যন্ত সকল দোকানপাট ছিল বন্ধ।

জানা যায়, বুধবার বিকালে পানছড়ি বাজারের প্রধান সড়কে অবস্থানকালে উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন(৩০) ও উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সফিকুল আলম(৩৫)’র উপর একদল দূর্বৃত্ত অতর্কিতভাবে হামলা চালায়। বর্তমানে হেলাল চট্টগ্রাম মেডিকেল এবং সফিকুল খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ ঘটনায় আহত হেলালের স্ত্রী ইয়াসমিন আক্তার তাসছিলা বাদী হয়ে পানছড়ি থানায় ২৮জনের নাম উল্লেখ করে ১০/১২জনকে অজ্ঞাত দেখিয়ে একটি মামলা দায়ের করেছে। পানছড়ি থানার মামলা নং-২।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় একজনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা চলছে। পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া ও সাধারণ সম্পাদক জয়নাথ দেব জানায়, প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়েছে। দোকানপাট ও যানবাহন চলাচল স্বাভাবিক বলেও তারা জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন