Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ির অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে আমি আছি: মো: শহিদুল ইসলাম

পানছড়ি প্রতিনিধি:

১৫ সেপ্টেম্বর রাতে পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

বৃহষ্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২’টায় ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, আমি আপনাদের পাশে আছি। আমাদের সম্পদ সীমিত হলেও আমার হাতে যেসব সুযোগ রয়েছে তা আপনাদের মাঝে বিলিয়ে দিতে চেষ্টা করবো। আপনাদের সচেতনতা বৃদ্ধি ও মানসিক শক্তি দরকার। আপনাদের এই দুর্দশা দেখে ফায়ার সার্ভিস ষ্টেশানের কাজের গতি বাড়াতে উৎসাহিত করেছে। তিনি ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানিয়ে ঘর নির্মানের জন্য টিন প্রদানের আশ্বাস প্রদান করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম কাউছার হোসেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আশেকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, খাগড়াছড়ির সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্টেট মোহাম্মদ গিয়াস উদ্দীন, শ্যামানন্দ কুন্ডু, মো: সাজ্জাদ হোসেন, অফিসার ইনচার্জ মোহা: নুরুল আলম, প্যানেল চেয়ারম্যান মো: লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সম্পাদক জয়নাথ দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন