পানছড়ির গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

Help Pic

পানছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকাল ৩টা হইতে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় মাঠে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানটির আয়োজক ছিল “পানছড়ি সকল সম্প্রদায়ের গরীব ও মেধাবীদের পাশে আমরা” সংগঠন।

উপজেলার ৯টি মাধ্যমিক বিদ্যালয় ও দু’টি মাদ্রাসার সকল সম্প্রদায়ের ২৪জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। সংগঠনের সহ-সভাপতি মো: জালাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও পার্বত্যনিউজ ডটকমের প্রতিনিধি শাহজাহান কবির সাজু।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস.চাঙমা সত্যজিৎ ও সংগঠনের সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান।

অনুষ্ঠানে পানছড়ির মেধাবী ও এবারের এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় ৮০তম হওয়া মো: আনোয়ার হোসেনকে উক্ত সংগঠনের পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন