Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ি যৌথ খামার মারমাপাড়া স্কুলে আসবাবপত্র প্রদান

পানছড়ি প্রতিনিধি:

পানছড়ি উপজেলার যৌথখামার মারমা পাড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসবাবপত্র প্রদান করেছেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব উপস্থিত থেকে কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় এসব সামগ্রী তুলে দেন।

এ সময় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি উজ্জ্বল চৌধুরীও আসবাবপত্র ক্রয়ের জন্য আর্থিক সহায়তা দেন।

বিদ্যালয় প্রধান ম্রানুচিং মারমা জানান, অবহেলিত এই জনপদের আশ-পাশ এলাকায় কোনো বিদ্যালয় ছিল না। সাংবাদিক জয়ন্তী দেওয়ানের উদ্যেগে ২০১৮ সালে বিদ্যালয়টি গড়ে তোলা হয়। বর্তমানে মারমা, চাকমা, ত্রিপুরা ও সাঁওতাল সম্প্রদায়ের অর্ধশতাধিক শিশু অধ্যয়নরত রয়েছে।

সহকারী শিক্ষক চেংঅং মারমা, জীতা চাকমা ও সাগরিকা সাঁওতাল জানান, বিদ্যালয়ে এখনও অনেক সমস্যা রয়েছে। বিশেষ করে টয়লেট ও খাবার পানির দিকটা নিশ্চিত হলে শিশুদের কষ্ট অনেকটা কমে যাবে।

উপজেলা শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা জানান, বিদ্যালয়টির কাগজ-পত্র শিক্ষা অফিসে জমা দিয়েছে। রেজিস্ট্রেশন করার জন্য যাবতীয় কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন