পার্বত্য চট্টগ্রামকে আলাদা করার দাবি দু:স্বপ্ন দেখা: দীপংকর

fec-image

রাঙামাটি আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রামকে দেশের মূল ভূখন্ড থেকে আলাদা করার দাবি দু:স্বপ্ন দেখার মতো। যে গোষ্ঠিরা মিলে এ ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তাদের নসাৎ করে দেওয়া হবে।

বুধবার (২১ আগস্ট) সকালে আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এমপি দীপংকর বলেন, অবৈধ অস্ত্রধারীরা এবার দেশের সেনাবাহিনীর উপর বর্বরোচিত হামলা চালিয়েছে, যা কখনো কাম্য নয়। হামলাকারীরা যে দলের হোক, যে গোষ্ঠির হোক তাদের আর ছাড় দেওয়া হবে না।

দীপংকর জানান, জাতির জনকের বংশধরদের ধ্বংসের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিন্ন করতে বিএনপি জামায়াত জোট সরকার ২১ শে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে। এই সকল হামলাকারীদের মুল হোতাদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করার আহবান জানান তিনি।

এদিকে সমাবেশের আগে আওয়ামী লীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়।

সমাবেশে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বরসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন