পার্বত্য চট্টগ্রামজনসংহতি সমিতির অফিস-আদালত বর্জন কর্মসূচি শান্তিপূর্ণ ও সফলভাবে পালিত হয়েছে- জেএসএস

জনসংহতি সমিতি

প্রেস বিজ্ঞপ্তি:

পার্বত্য চট্টগ্রামজনসংহতি সমিতির অফিস-আদালত বর্জন কর্মসূচি শান্তিপূর্ণ ও সফলভাবে পালিত হয়েছে বলে দাবী করেছে জনসংহতি সমিতি। জন সংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবী করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে:

“পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের প্রক্রিয়াকে এগিয়ে নেয়া এবং সরকারের চুক্তি বিরোধী ও জুম্ম-স্বার্থ পরিপন্থী কার্যক্রমপ্রতিরোধ ও প্রতিবিধান করার লক্ষ্যে চলমান অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আজ তিন পার্বত্য জেলায় পার্বত্য চট্টগ্রামজনসংহতি সমিতির অফিস-আদালত বর্জন কর্মসূচি শান্তিপূর্ণ ও সফলভাবে পালিত হয়েছে।

তিন পার্বত্য জেলার সরকারী,আধা-সরকারী ও বেসরকারী অফিস, আদালত, ব্যাংক-বীমা-পরিষদীয় অফিসগুলোতে লোকজনের উপস্থিতি ছিল না বললেইচলে। কর্মকর্তা-কর্মচারী ব্যতীত সাধারণ লোকজন এসব অফিস-আদালতে যাওয়া ও অফিস-আদালতের কাজ-কর্ম থেকেস্বত:স্ফূর্তভাবে বিরত থাকেন। জেলা ও উপজেলা সদরে নিরাপত্তা বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর টহল থাকলেও অফিস-আদালত ছিল ফাঁকা এবং রাস্তা-ঘাটে যান চলাচল ছিল কম।

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের দাবির সাথে একাত্মতা ঘোষণা ও সমর্থন জানিয়ে স্বত:স্ফুর্তভাবে অফিস-আদালত বর্জনকরায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি তিন পার্বত্য জেলার আপামর জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছে। জনসংহতিসমিতি আশা করে যে, চলমান অসহযোগ আন্দোলনের যে কোন কর্মসূচিতে পার্বত্যবাসীর এ ধরনের স্বত:স্ফূর্ত সমর্থন ও অংশগ্রহণ অব্যাহত থাকব “।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন