পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ইয়াং স্টার ক্লাব

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সূর্য শিখা ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে স্থানীয় ইয়াং স্টার ক্লাব।

বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে খেলাটি শুরু হয় টান টান উত্তেজনাপূর্ণ খেলায় প্রথমার্ধে কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটের মাথায় ইয়াং স্টার ক্লাবের নাইজেরিয়ান খেলোয়ার বকুলা’র দেয়া গোলে জয় পেয়ে যায় ক্লাবটি।

পার্বত্য চট্টগ্রাম শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  ফাইনাল খেলা উপভোগ করেন ও বিজয়ী এবং বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ কয়েক হাজার দর্শক উপস্থিত ছিলেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে সূর্য শিখা ক্লাবের গোল রক্ষক সাচিংনো কের্ম্যা।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকার চেক, ট্রফি, ম্যাডেল এবং রানার আপকে ৫০ হাজার টাকার চেক, ট্রফি ও মেডেল দেয়া হয়।

গেল ১৯ ফেব্রুয়ারি থেকে নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টটি শুরু হয়। এতে ১৪টি দল অংশ নেয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চ্যাম্পিয়ন ইয়াং স্টার ক্লাব, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন