পাহাড়ে সন্ত্রাস সৃষ্টি করে নির্বাচন ব্যহত করলে সমতলে আমরা বসে থাকবো না: ফজলে করিম এমপি

কাউখালী প্রতিনিধি:

রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, পাহাড়ে অস্ত্রের মুখে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবেনা। পাহাড়ে সন্ত্রাস সৃষ্টি করে নির্বাচন ব্যহত করার চেষ্টা করা হলে সমতলে আমরা বসে থাকবো না।

সোমবার( ১ অক্টোবর) বিকাল ৪টায় বেতবুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে কাউখালী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ আয়োজিত ছাত্র ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, বিএনপিকে নাবালগ পার্টি হিসেবে অখ্যায়িত করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ তাদেরকে প্রতিপক্ষ হিসেবে গণ্য করেনা। পার্বত্য রাঙ্গামাটিতে আঞ্চলিক সংগঠনের নামে যারা অস্ত্রবাজী সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে নিয়েছিল, যে কোন মূল্যে তাদের কাছ থেকে ঐ আসন উদ্ধার করা হবে।

তিনি বলেন, দশ বছরে দেশে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে তা আজ সাধারণ মানুষের চোখে দৃশ্যমান। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, ফ্লাইওভার, পদ্মা সেতু ও বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ চতুর্মুখী উন্নয়ন কর্মকাণ্ড আওয়ামী লীগ সরকার থাকার কারণেই সম্ভব হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রামের হাটহাজারী থেকে বেতবুনিয়া ভু-উপগ্রহ কেন্দ্র পর্যন্ত ৪ লেইন সড়কের কাজ শুরু করতে ৫২৮ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে এ প্রকল্পের কাজ শুরু হবে। রাউজার ঢালার মুখে শিল্প কারখানা স্থানপন করা হবে। যাতে ৫০-৭০ হাজার লোকের বেকরত্ব দূর হবে। তাছাড়া রাঙ্গামাটির বরকল ঠেঙ্গার মুখে স্থলবন্দর নির্মাণের কাজও শুরু হয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে ছাত্র ও যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সাবেক প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র ও যুব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, অংচাপ্রু মারমা, সাধারণ সম্পাদক মুছা মাতাব্বর। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, যুগ্ম সম্পাদক শামছুদ্দোহা চৌধুরী, বেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন, উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরী, সাধারন সম্পাদক মো. নাজিম উদ্দিন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাজিদ দত্ত। এতে রাউজান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

প্রধান অতিথি সকাল ১১টায় বেতবুনিয়া গাউছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা, বেতবুনিয়া শ্রী শ্রী গীতা মন্দির ও পূর্ব শিয়ালবুক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন