পেকুয়ায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষঃ আহত ৯ আটক-২

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার রাজাখালী ও টইটং ইউনিয়নে জমির বিরোধ নিয়ে সংঘর্ষে মহিলাসহ ৯জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আহতেরা হলেন, রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়ার ছাবের আহমদ, নুরুল আবছার, নুরুল আমিন, ফরিদা আকতার, খদিজা বেগম, দিলদার আকতার ও হোছেন আলী।

টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার আহতেরা হলেন, এহেসান কামাল ও এরশাদুল কামাল। মারাত্মক আহত অবস্থায় তাদেরকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। পেকুয়া থানা পুলিশ টইটংয়ের ঘটনায় আবু তাহের ও বাহাদুর নামের দুইজনেক আটক করেছে।

রাজাখালী ইউনিয়নের চেয়ারম্যান ছৈয়দনুর জানান, লবণ মাঠের বিরোধ নিয়ে গ্রাম আদালত ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুই পক্ষের মামলা চলমান আছে। এরই মধ্য বৃহস্পতিবার দুই পক্ষে সংঘর্ষে ৭জন আহত হয়েছে বলে শুনেছি। যারা ভুক্তভোগি তারা আইনগত ব্যবস্থা নিবে।

টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, বিরোধীয় জায়গায় এক পক্ষ বসতবাড়ি নির্মাণ করেছিল। যার সংঘর্ষে লিপ্ত হয় দুই পক্ষ। দ্রুত পরিস্থিতি সামাল দিতে ঘরটি ভেঙ্গে দেওয়া হয়েছে। আহত দুইজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। সমঝোতার চেষ্টা চলছে।

এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, রাজাখালী ও টইটং ইউনিয়নে পৃথক সংঘর্ষে আহতের ঘটনা ঘটেছে। মৌখিক অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন