Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় দুর্বৃত্তদের হামলায় মাছ ব্যবসায়ী আহত

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় দূবৃর্ত্তের হামলায় এক মাছ ব্যবসায়ী আহত হওয়ার ঘটনা ঘটেছে। গত ২৫ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৫টায় পেকুয়া আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এসময় আলী হোসেন(৩৫) নামের পেকুয়া বাজারের এক মাছ ব্যবসায়ী আহত হয়। সে বারবাকিয়া ইউনিয়নের বুধামাঝির ঘোনা এলাকার সামশুল আলমের পুত্র।

আহত আলী হোসেন জানান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের ছোট ভাই ফোরকানকে তার মৎস্য প্রজেক্ট থেকে মাছ কেনার জন্য বিশ হাজার টাকা দিই। কিন্তু ফোরকান মাছ না দিয়ে অন্য ব্যবসায়ীকে বিক্রয় করে দেয়। উক্ত পাওনা টাকা অনেক দিন ধরে না দিয়ে কালক্ষেপণ করছিল। ঘটনার দিন ফোরকানের কাছ থেকে পাওনা টাকার বিষয় নিয়ে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের কাছে বিচার দিতে উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে গেলে খবর পেয়ে ফোরকানসহ তার সহযোগীরা তাকে হামলা করে। এতে সে আহত হয়। পরে স্থানীয়রা ওই ব্যবসায়ীকে উদ্ধার করে পেকুয়ার একটি ক্লিনিকে ভর্তি করে। সে আরো জানায়, আ’লীগের সেক্রেটারী আবুল কাশেমও তাকে মারধর করেছে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত উপজেলা আ’লীগের সেক্রেটারী আবুল কাসেমের ছোট ভাই ফোরকানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আলী হোসেন নামে কোন ব্যবসায়ীকে আমি চিনি না এবং কোন ধরণের টাকার লেনদেনও করি নাই। আমি ঘটনার দিন আমার এক মেহমানকে নিয়ে দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে কথা বলছিলাম হঠাৎ সে গিয়ে আমার কাছ থেকে টাকা চায় এবং অকাথ্যভাষায় কথাবার্তা বলতে শুরু করে। লেনদেনের কোন ডকুমেন্ট দেখাতে বললে সে আরো ক্ষিপ্ত হয়ে মন্দ কথাবার্তা বলে। বিষয়টি বড় ভাই জানতে পারলে সে এসে দু জনকে সরিয়ে দেয় তখনও সে বড় ভাইয়ের সাথে খারাপ আচরণ করায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেমের সাথে যোগাযোগ করার জন্য ওনার ব্যবহৃত মোবাইল নাম্বারে কল দিলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন