পেকুয়ায় ৭ম শ্রেনীতে পড়ুয়া ভাতিজিকে নিয়ে উধাও চাচা

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের রায়বাপের পাড়া এলাকার মো: কাইছারের ৭ম শ্রেনী পড়ুয়া কন্যা জয়নব সোলতানা আখিকে (১৩) নিয়ে পালিয়েছে তার দূঃসম্পূর্কে চাচা একই এলাকার জামাল উদ্দিনের পুত্র মো. জিয়াউর রহমান।

চাচা ভাতিজির পালায়নে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ নিয়ে অপ্রাপ্ত বয়স্ক ওই কন্যার মাতা শাকেরা বেগম গত রবিবার বাদী হয়ে পেকুয়া থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করেছেন। যার নং ৩২১/১৬ইং।

জানা গেছে, জয়নব সোলতানা রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এর ৭ম শ্রেনীর নিয়মিত ছাত্রী। যার রোল নং ৪৪ শাখা-খ। স্কুলের প্রধান শিক্ষক নুরুল আবছারের প্রত্যায়ন মতে সে নিয়মিত ও মেধাবী ছাত্রী। এরই মধ্যে তার পিতার চাচাতো ভাই জিয়াউর রহমান স্কুলে আসা যাওয়ায় প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সর্বশেষ গত ৭ এপ্রিল চাচা জিয়াউর রহমান ভাতিজি জয়নব সোলতানাকে নিয়ে অজানার উদ্দেশ্য পাড়ি দেয়।

জয়নব সোলতানার মা শাকেরা বেগম জানান, জিয়াউর রহমান আমার স্বামীর ভাই। বিভিন্ন সময় আমার অপ্রাপ্ত বয়স্ক কন্যাকে স্কুলে আসা যাওয়ায় ইভটিজিং করতো। এ বিষয়ে তাকে অনেকবার বারণও করা হয়েছে। সর্বশেষ গত ৭ এপ্রিল আমার মেয়ে স্কুল থেকে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। কিন্তু তার কোন খোঁজ না পেয়ে পেকুয়া থানায় সাধারণ ডায়েরী করি। এখন শুনতেছি সে আমার মেয়েকে নোটারির মাধ্যমে সরকারী নীতিমালাকে অগ্রাহ্য করে বিয়ে করেছে। আমার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন