আ’লীগ সরকার প্রত্যেক ধর্মের প্রতি শ্রদ্ধাশীল: কংজরী চৌধুরী

 

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সিঙ্গিনালা মহামুনি বৌদ্ধ বিহারে ৩ দিনব্যাপী মহাপট্ঠান সূত্রপাঠ সমাপণী ও কঠিন চিবর দানোৎসব অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার প্রত্যেক ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। এ সরকার অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি পার্বত্য চট্টগ্রামে বৌদ্ধ বিহার, গীর্জা নির্মাণ, হিন্দু মন্দির নির্মাণ ও মসজিদ নির্মাণ করে প্রত্যেক ধর্মের প্রতি শ্রদ্ধার দৃষ্টান্ত দেখিয়েছেন।

বৃহস্পতিবার (২২ নভেম্বর)সকাল সাড়ে ৯টায় সিঙ্গিনালা মহামুণি বৌদ্ধ বিহারে অভিধর্ম মহাপঠ্টান সূত্রপাঠ সমাপণী ও কঠিন চিবর দানোৎসব এর  ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় আরও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান রুইথি কার্বারী, বিহার পরিচালনা কমিটির সভাপতি মংচুইপ্রু চৌধুরী, মংরে মারমা ও অংসাথোয়াই মারমা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি কংজরী চৌধুরী পঞ্চশীল গ্রহণ, ধর্মীয় দেশনা শ্রবন, চিবর দানসহ সিঙ্গিনালা মহামুনি পাড়া বৌদ্ধ বিহার পরিচালনা কমিটিকে আর্থিক অনুদান প্রদান করেন।

ধর্মীয় অনুষ্ঠানে মহামুনি পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ শ্রীমৎ শোভনা মহাস্থবির সংঘ নায়ক উপস্থিত থেকে বিশ্ব শান্তি কামনায় আগত ভিক্ষু সংঘের ধর্মীয় দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন