প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ৩ দিনের সফরে এখন কক্সবাজারে

fec-image

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ৩ দিনের সফরে এখন কক্সবাজার অবস্থান করছেন । তিনি শুক্রবার (১২ জুলাই) সকালে বাংলাদেশ বিমান যোগে স্বপরিবারে কক্সবাজার এসে পৌঁছান।

সজীব ওয়াজেদ জয় একইদিন বিকেলে উখিয়ার বীচে অভিজাত ৫ তারকা হোটেল রয়েল টিউলিপে “উন্নত বাংলাদেশ বিনির্মাণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহার শীর্ষক” এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

মতবিনিময় সভায় কক্সবাজারের ১, ২, ৩ ও ৪ আসনের সংসদ সদস্য যথাক্রমে আলহাজ্ব জাফর আলম, আশেক উল্লাহ রফিক, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও শাহীন আক্তার চৌধুরী উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আরআরআরসি আবুল কালাম, বিজিবি’র রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুর রহমান, কক্সবাজারের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আশরাফুল আফসার, পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম, ডিজিএফআই’র কক্সবাজার অফিস প্রধান জিএস কর্নেল হাসান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, কউক’র সদস্য (প্রকৌশল) লে. কর্নেল আনোয়ারুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলাম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

সুত্র মতে, মতবিনিময় সভায় কক্সবাজারের সামগ্রিক উন্নয়ন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে মতবিনিময় হয়।

সজীব ওয়াজেদ জয় এখন রয়েল টিউলিপ হোটেলে স্বপরিবারে অবস্থান করছেন এবং আগামী রোববার ১৪ জুলাই বিমানযোগে তিনি কক্সবাজার ত্যাগ করবেন বলে একই সুত্র নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সাথে মতবিনিময় সভার ছবি ও তথ্য আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সংসদ সদস্যদের ফেসবুকে শুক্রবার রাত্রে আপলোড করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন