Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ কোনো সম্প্রদায়ের নয়: কংজরী চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ কোনো সম্প্রদায়ের নয়, তিনি সকল সম্প্রদায়ের সম উন্নয়নে বিশ্বাসী।

শনিবার(৬ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া জামে মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাগড়াছড়ির বিভিন্ন জনপদে সমভাবে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন হচ্ছে। তার আন্তরিক স্বদ্বিচ্ছায় বিভিন্ন উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে।

মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে কংজরী চৌধুরী সকলকে উন্নয়ন বিরোধীদের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেন। এ সময় তিনি বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি উন্নয়ন চায় না বলেই সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ সময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী মো. আব্দুল মালেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া জামে মসজিদের নতুন কমপ্লেক্স নির্মাণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন