Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

প্রসীতের ইউপিডিএফ’র বিরুদ্ধে ইউপিডিএফ গণতান্ত্রিকের নেতা রিপন চাকমাকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

ইউপিডিএফ গণতান্ত্রিকের রাঙামাটি জেলার লংগদু উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক রিপন চাকমাকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনার জন্য প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ-কে দায়ী করেছে  ইউপিডিএফ গণতান্ত্রিক।

ইউপিডিএফ গণতান্ত্রিকের কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক মিটন চাকমা এক বিবৃতিতে অভিযোগ করেন, গত ২৯ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে  নিজ কর্মস্থল রাঙ্গামাটি জেলাধীন লংগদু উপজেলা ইউপিডিএফ (গণতান্ত্রিক) পার্টির সাংগঠনিক সম্পাদক রিপন চাকমাকে ইউপিডিএফ (প্রসীত পন্থী) সন্ত্রাসী প্রকাশ চাকমা ওরপে (জিদং) এর নেতৃত্বে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

বিবৃতিতে বিভিন্ন সূত্রের বরাত দিয়ে অভিযোগ করা হয়, অপহরণে পর রিপন চাকমাকে শারীরিক ও মানসিক এবং অমানবিকভাবে নির্যাতন করা হচ্ছে। তবে কোন এলাকায় আটক রাখা হয়েছে, তা নির্ধারিত সন্ধান পাওয়া যাচ্ছে না।

বিবৃতিতে রিপন চাকমাকে উদ্ধারের জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা চাওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন