ফিলিস্তিন’র উপর ইসরায়েলি বর্বর হামলার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ ও মানববন্ধন

dighinala

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :

ফিলিস্তিনের গাজা উপত্যকায় মুসলিম জনতার উপর ইসরাইলীদের বর্বর হামলায় ব্যাপক হত্যা যজ্ঞের প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইসলামী তাওহিদী জনতা। শুক্রবার বাদ জুমা দীঘিনালা সদর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন পালন করে। এতে দীঘিনালার ধর্মপ্রাণ তাওহিদী জনতা অংশ নেয়।

এসময় সংক্ষিপ্ত প্রতিবাদী বক্তব্য রাখেন দীঘিনালা ইউপি সদস্য আমিরুল হক বুলু ও দীঘিনালা উপজেলা সদর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব এবং দীঘিনালা ওলামা মাশায়েক পরিষদের সভাপতি মাওলানা মোঃ জামালুল হাসান। সমাবেশে বক্তারা ফিলিস্তিনে ইসরাইলী হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, পবিত্র মাহে রমজানে বর্বর এ হামলা সকল মানবতাকে বুলন্ঠিত করেছে।

এ হত্যাযজ্ঞ বিশ্ব মুসলিম তৌহিদী জনতাকে বদরের ইতিহাস স্মরণ করে দিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছে। গনহত্যা বন্ধে জাতিসংঘ, ওআইসি এবং আরব লীগসহ সকল বিশ্ব মানবাধিকার সংস্থা সমুহকে কার্যকর উদ্যোগ নেয়া ও সোচ্ছার হওয়ার জন্য সমাবেশ থেকে বক্তারা আহবান জানান। পরে সমাবেশ থেকে মানব বন্ধন কর্মসুচি ঘোষনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন