বখাটের বিরুদ্ধে কেজি স্কুলের ছাত্রদের ফুঁসলিয়ে বলৎকারের অভিযোগ: মহেশখালী থানায় মামলা

capture56778-copy

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি কেজি এন্ড প্রি ক্যাডেট স্কুলের ২য় শ্রেণীর এক ছাত্রকে বলৎকারের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  সম্প্রতি সময়ে বলৎকারের একটি বিষয় নিয়ে স্থানীয় জালাল হোছাইন বাদী হয়ে মহেশখালী থানায় মামলা দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা যায়, মাতারবাড়ির ইউনিয়নের সিকদার পাড়ার এলাকার আবুল কাসেমের পুত্র বখাটে মোস্তফা কামাল বেশ কিছু দিন ধরে কেজি এন্ড প্রি ক্যাডেট স্কুলের কোমল মতি ছাত্রদের ফুঁসলিয়ে পার্শ্ববর্তী পরিত্যক্ত ভবনে  নিয়ে গিয়ে প্রতিনিয়ত বলৎকারের চেষ্টা করে থাকেন। উক্ত বিষয় নিয়ে শিক্ষক ও স্থানীয়দের একাধিকবার অবহিত করার হলেও কোন ধরনের সুরাহা হয়নি, ফলে বখাটে মোস্তাফা তার অনৈতিক কার্যকলাপ বীরদর্পে চালিয়ে যায়।

এজাহারে আরো উল্লেখ করা হয়, গত ৯ সেপ্টম্বর স্কুল চলাকালিন সময়ে  অভিযোগকারী জালাল হোছাইনের ভাতিজাকে ফুঁসলিয়ে বলাৎকারের চেষ্টা করার সময় স্থানীয় জনতা তাকে ধাওয়া করে ।   এ বিষয় নিয়ে স্কুল কমিটি ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগিসহ স্থানীয় সচেতন মহল।

এ ব্যাপারে মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বনিক জানান, বলৎকারের বিষয়ে একটি এজাহার পেয়েছি। শীঘ্রই তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন