Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভা

pic44 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে কদমতলীস্থ জেলা পরিষদ রেষ্টহাউজ থেকে একটি শোক র‌্যালি বের করে জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায়  প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

জেলা মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের সভাপতি মো. হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং জেলা জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সদস্য সচিব মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মনির হোসেন খান, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, মংশেপ্রু চৌধুরী অপু ও জুয়েল চাকমা।

এছাড়াও জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাবেক সভাপতি ইকবাল বাহারসহ জেলা আ’লীগের সকল সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন