Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বঙ্গবন্ধু  আদর্শের কলেজ শিক্ষক চরিত্রে নায়ক শাকিব

ডেক্স রিপোর্ট্:

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া এক সৈনিকের চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। একজন আদর্শ্ কলেজ শিক্ষকের চরিত্রে থাকবেন শাকিব, যিনি বঙ্গবন্ধুর জীবনাদর্শ প্রতিটি ক্ষেত্রে  মেনে চলবেন এবং সমাজে তা বাস্তবায়ন করবে।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, শাকিব খানের মধ্যে দেশপ্রেম ও রাজনৈতিক সচেতনতা থাকবে ছবিটিতে। বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হবেন তিনি। আর এই মানসিকতা থেকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন, পরে একটি কলেজের শিক্ষকের চরিত্রেও ফিরে আসেন শাকিব।

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি নির্মাণ করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। ছবির নামের মতো শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন তাও চূড়ান্ত হয়নি।

আবদুল আজিজ বলেন, শাকিব খান এখন দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলে তার সঙ্গে আলোচনা করার পর নায়িকার বিষয়টি চূড়ান্ত করা হবে। তবে, আমরা চাচ্ছি নতুন কাউকে নিতে। জানা গেছে, এই ছবির জন্য শাকিব খান পারিশ্রমিক চেয়েছেন ৭০ লাখ টাকা।

পারিশ্রমিকের বিষয়ে তিনি বলেন, ছবির গল্প শাকিব পছন্দ করেছেন। তাকে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দিতে চেয়েছি। সবকিছু চূড়ান্ত হবে এ মাসেই। শুটিং শুরুর পরিকল্পনা করেছি জুলাই মাসে।

নতুন ছবিটির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর। অন্যান্য চরিত্রেও চমক থাকবে।

উল্লেখ্য, ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য শাকিব খান এখন লন্ডন অবস্থান করছেন। ২০ এপ্রিল দেশে ফিরবেন বলে জানা যায়।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন