Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বরকলে আ’লীগের  নির্বাচন পরিচালনা কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা শুরু করেছে বরকল রাঙামাটির উপজেলা আ’লীগ। এ কর্মকাণ্ড পরিচালনার জন্য সোমবার (১২নভেম্বর) সকালে উপজেলা আলীগের উদ্যোগে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জেলা  আ’লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমাকে আহ্বায়ক, উপজেলা আ’লীগের সহ -সভাপতি প্রভাত কুমার চাকমাকে যুগ্ন আহ্বায়ক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সুবির কুমার চাকমাকে সদস্য সচিব করে ৬৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উপজেলা আলীগের সভাপতি ডা. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মনির হোসেন, ভুষণছড়া ইউনিয়ন আলীগের সভাপতি মো. দুলাল তালুকদার, আইমাছড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. রুহুল আমিন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে আ’লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নিজেদের দলের মধ্যে কোনো দ্বন্দ্ব থাকলে তা ভুলে গিয়ে নির্বাচনে তার প্রভাব না ফেলে ঐক্য বদ্ধ হয়ে দলের প্রার্থীকে জয়ী করার চেষ্টা করতে হবে বলে নেতারা অভিমত ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন