Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে একদিনের প্রীতি ফুটবল ম্যাচে ‘বাইশারী ফুটবল একাদশ’ জয়ী

01-3-copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে আলীকদম ফুটবল একাদশ বনাম বাইশারী ফুটবল একাদশের মধ্যে একদিনের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে বাইশারী একাদশ আলীকদম একাদশকে ১-০ গোলে হারিয়ে জয়লাভে গৌরব অর্জন করে।

শনিবার বিকাল ৪টার সময় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাইশারী ফুটবল এসোসিয়েশন কর্তৃক আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। বিশেষ অতিথি ছিলেন বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি এন.কে রাশেদ, আলীকদম উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ক্যমংপ্রু মার্মা (চম্পা), সেক্রেটারী জামাল উদ্দিন, আলীকদম শেখ রাশেল স্মৃতি সংসদের সেক্রটারী কলিম উদ্দীন প্রমুখ।

বিকাল ৪ টার সময় শুরু হওয়া প্রীতি ফুটবল ম্যাচের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর উপস্থিত খেলোয়ারবৃন্দ ও দর্শকদের মাঝে বলেন, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ বান্দরবানের বাইশারী ও আলীকদম উপজেলাবাসী একত্রিত হয়ে যে খেলা উপহার দিতে যাচ্ছেন সেটি এক অবিস্বরণীয় হয়ে থাকবে। তিনি সকল খেলোয়ারদেরকে সুন্দর খেলা উপহার দিয়ে সম্প্রীতির বন্ধন আজীবন অক্ষুন্ন রাখার আহ্বান জানান।

বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচের প্রথমার্ধের খেলায় বাইশারী ফুটবল একাদশ-আলীকদম ফুটবল একাদশকে খেলা শুরু হওয়া ২২ মিনিটের মাথায় ৬নং জার্সি পরিহিত সাদ্দাম হোসেন একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধে খেলায় আলীকদম ফুটবল একাদশ কোন ধরনের গোল করতে না পারায় বাইশারী ফুটবল একাদাশ ১-০ গোলে জয় লাভের গৌরব অর্জন করেন।

উক্ত খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন মো: নুরুল হাকিম এবং তার দুই সহযোগী ছিলেন মুর্শেদুল ইসলাম ও নুরুল আমিন। খেলা শেষে উভয় দলকে রানার আপ ও চ্যাম্পিয়ান ট্রফি তুলে দেন প্রধান অতিথি জাহাঙ্গীর আলম বাহাদুর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন