Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে চেয়ারম্যান আলম ও আইনজীবী আব্দুর রশিদকে সংবর্ধনা

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদরাসার পক্ষ থেকে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এবং কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইনজীবী মো. আব্দুর রশিদ আইনজীবী সমিতির নির্বাচনে জয়লাভ করায় সংবর্ধনা প্রদান করে।

শনিবার (২ মার্চ) সকাল ১০টায় মাদরাসার হল রুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল আলমের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুর রশিদ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম হাবিবুল ইসলাম।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী ও সিনিয়র আইনজীবী মো আব্দুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মাদরাসার প্রধান উপদেষ্টা মো. আব্দুল হামিদ, পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য মো. ইলিয়াছ সওদাগর প্রমুখ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জজ আদালতে আইনজীবী মোবারক হোছাইন, খলিলুর রহমান, বেলাল উদ্দীন, মো. এহছান, নাইক্ষ্যংছড়ি উপজেলা সরকারি কর্মচারী পরিষদের সভাপতি আবুল কালাম, প্যানেল চেয়ারম্যান (২) সাবেকুন্নাহার, ইউপি সদস্য আবু তাহের, ব্যবসায়ী মো. নুরুল আলম, মাদরাসার সুপার এরফান আজিজী, মাদরাসা শিক্ষক আবদুল হামিদ, শাহিনা আক্তার, সদস্য ছব্বির আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ চেয়ারম্যান মো. আলম কোম্পানী ও কক্সবাজার জজ আদালতে সদ্য সমাপ্ত আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করা এডভোকেট আব্দুর রশিদ ছাড়াও একই অনুষ্ঠানে ৫ম শ্রেণিতে জিপিএ ৫ লাভ করায় নারিচবুনিয়া জুনিয়র দাখিল মাদরাসার তিন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট এবং মাদরাসার সুপার মাওলানা জহিরুল হক কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রসঙ্গত, ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত ও স্বর্ণপদক প্রাপ্ত হওয়ায় এবং কক্সবাজার জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী ও বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদরাসার আইন উপদেষ্টা মো. আব্দুর রশিদ, আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাদের ২জনকে মাদরাসার পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাইশারীতে চেয়ারম্যান আলম ও আইনজীবী আব্দুর রশিদকে সংবর্ধনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন