বাইশারীতে দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠাবার্ষিকী

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের বাইশারীতে বৃহত্তর চট্টগ্রাম থেকে প্রকাশিত মাটি ও মানুষের প্রিয় মুখপত্র দৈনিক সাঙ্গু পত্রিকার ৮ম বর্ষে পদার্পন ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

শুক্রবার(২ ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় বাইশারী বাজার সংলগ্ন নুরুল উলুম হাফেজখানার মাঠ প্রাঙ্গন থেকে এক র‌্যালি বের করে বাজারে বিভিন্ন অলিগলি ও সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় হাফেজখানা মাঠে মিলিত হয়ে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার মো. আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম।

দৈনিক সাঙ্গরু স্টাফ রিপোর্টার আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, দীর্ঘ ৭ বছর যাবৎ দৈনিক সাঙ্গু প্রত্যন্ত অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়ে সুখ দুঃখের কথা ও ২০১২ সালের এতদঞ্চলে ভয়াবহ বন্যার চিত্র ধারাবাহিকভাবে প্রকাশ করায় প্রতিটি সংবাদ সরকারের নজরে এসেছে। এছাড়া পত্রিকাটির লিখনির মাধ্যমে বাংলাদেশের মানচিত্রে বাইশারী এখন সকলের পরিচিত।

তিনি আরো বলেন, অবশ্যই দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সাঙ্গু প্রতিনিধিদের কলম যেন অব্যাহত থাকে। পাশাপাশি আমার দলীয় কোন সদস্যরাও যদি দুর্নীতির আশ্রয় নেয় তাদেরকেও লিখনী থেকে ছাড় না দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবু মুসা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও বাইশারী উচ্চ বিদ্যালয় সভাপতি মো. নুরুল হাকিম, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল হক মনু, ইউপি সদস্য আবু তাহের, যুবলীগ নেতা আবু জাফর, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এন. কে. রাশেদ, যুবলীগ নেতা ও  আলহাজ্ব ছৈয়দ আহাম্মদ, হাফেজ মো. আলম, হাফেজ সাহাব উদ্দিন, হাফেজখানা পরিচালনা কমিটির সদস্য আকতারুজ্জামান প্রমুখ।

এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সুশীল সমাজ, ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন