বাইশারীর গহীন বনে নিখোঁজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজার গহীন বনে বাজার সমিতির রাবার বাগান নামক স্থান থেকে নিখোঁজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পশ্চিম মাইজ পাড়া গ্রামের বাসিন্দা আবদুর রহমানের পুত্র হেলাল উদ্দীন প্রকাশ মুক্তার (৪১) বলে জানা যায়।

প্রত্যক্ষ দর্শীরা জানান, বুধবার সকালে রাবার বাগানের শ্রমিকেরা প্রতিদিনের ন্যায় কাজে গেলে পাহাড়ের এক ঢালুতে লাশ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে ঘটনাটি অবহিত করেন। এরপর পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ হওয়া হেলাল উদ্দীনের আত্মীয় স্বজনকে মোবাইল ফোনে ঘটনাটি জানানোর পর তারা ঘটনাস্থলে এসে হেলাল উদ্দীনের লাশ শনাক্ত করে।

নিখোঁজ হেলাল উদ্দীনের বড় ভাই কামাল উদ্দীন জানান, গত ১২ডিসেম্বর তাঁর ছোট ভাই হেলাল উদ্দীন প্রতিদিনের ন্যায় ব্যবসায়ীক কাজে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজায় যায়। ঐদিন বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তার ভাই মোবাইল ফোনে বাড়িতে ফেরত আসার কথাও জানান। কিন্তু ঐ দিন ফেরত না আসায় তারা আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজাখোজি করার পর না পেয়ে গত ১৭ ডিসেম্বর নাইক্ষ্যংছড়ি থানায় সাধারণ ডায়েরি করেন। যার ডায়েরি নং ৭২৮ তারিখঃ ১৭/১২/২০১৮ইং।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একে.এম. হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি বিষয়টি স্থানীয়দের কাছে শুনার সাথে সাথে উপ পরিদর্শক মো. বেলালকে সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে প্রেরণ করেন।

উপ পরিদর্শক মো. বেলাল জানান, ঘটনাস্থল থেকে তিনি মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন