Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারী কলেজে এসএসসি পরীক্ষার ১ম দিনে অনুপস্থিত ৪

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজে স্বাধীনতার দীর্ঘ ৪৬ বছর পর ২০১৭ সালে কেন্দ্র স্থাপনের পর এবার ৩য় বারের মত এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষার প্রথম দিনেই ৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কেন্দ্র সচিব বাবু হরিকান্ত দাশ জানান, কেন্দ্রে মোট ২শ’ ৯ পরীক্ষার্থী অংশ গ্রহণের কথা থাকলেও উপস্থিত রয়েছেন ২শ’ ৫পরীক্ষার্থী এবং অনুপস্থিত রয়েছে ৪ পরীক্ষার্থী। যার মধ্যে ১ জন ছাত্র ও ৩ জনই ছাত্রী।

কেন্দ্র সুপার ঈদগড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিলাল সিকদার জানান, কোন ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রথম দিনের এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। আগামীতে পরীক্ষা গুলোতে একইভাবে সুশৃঙ্খলভাবে পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা সমবায় কর্মকর্তা শ্রীজন কুমার বিশ্বাংগ্রী জানান, মনোরম পরিবেশে আইন-শৃঙ্খলার বাহিনী কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পরীক্ষা চলছে। বাকী পরীক্ষাগুলো অনুরূপভাবে চালিয়ে নেওয়ার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করছেন।

পরীক্ষা চলাকালীন সময় নিরাপত্তা দায়িত্বে রয়েছেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) একেএম হাবিবুল ইসলাম ও সহকারী ইনচার্জ এএআই রুবেল ধরসহ সঙ্গীয় ফোর্স। মেডিকেল টিমের দায়িত্বে রয়েছেন উপ-সহকারী মেডিকেল অফিসার নুরুল আমিন।

বাইশারী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী সাংসদ বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় বাইশারীসহ আশপাশের বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা কম খরচে পরীক্ষা দিতে পারছেন। তাই তিনি পার্বত্য মন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতেও মন্ত্রী মহোদয়ের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন