Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইছড়িতে জমি ভাগাভাগির জের ধরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়িতে জমি সংক্রান্ত ওয়ারিশ ভাগাভাগির জের ধরে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার(১৭ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়ের মধ্যে দা চুরি নিয়ে সংঘর্ষ বেঁধে উভয় পক্ষের ২ জন আহত হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জমির আলীর আপন খালাতো ভাই আবদুল আজিজ ট্রাক্টর নিয়ে লাইল্যা ঘোনা জমিতে চাষ করতে গেলে জমির আলী গং বাধা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামারি সৃষ্টি হয়। এতে ইউপি সদস্য জমির আলী ও আবদুল আজিজ আহত হয়ে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তবে জানা গেছে জমির আলীর অবস্থার উন্নতি না দেখে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আর আবদুল আজিজ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী আছেন। জানা গেছে আজিজের চেয়ে জমির আলী বেশি আঘাতপ্রাপ্ত। জমির আলী (৩৪) ৩২ নম্বর বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য বলে জানাগেছে। আর আজিজ জমির আলীর আপন খালাতো ভাই। নানার বাড়ির ওয়ারিশ সম্পত্তি নিয়ে এঘটনা ঘটেছে।

বাঘাইছড়ি থানার  এস আই মাসুদ জানান, এ ঘটনায় জমির আলী ইউপি সদস্য আজিজের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।  জমির আলীর বাড়ি উপজেলার লাইল্যা ঘোনা ও আজিজের বাড়ি পৌরসভার ভেতর মাদ্রাসা পাড়ায়। উভয়ে আপন খালাতো ভাই। বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য জমির আলী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন