Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইছড়িতে প্রচারণায় ব্যস্ত দুই চেয়ারম্যান প্রার্থী ভোটারদের দিচ্ছেন নানান প্রতিশ্রুতি

বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের নিয়ে চলছে প্রচার প্রচারণা। ব্যস্ত সময় পার করছেন দুই চেয়ারম্যান প্রার্থী। আওয়ামী লীগ প্রার্থী না থাকলেও সাবেক উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমাকে পূর্ন সমর্থন দিয়েছেন আওয়ামী লীগ। তার ধারা বাহিকতায় দলীয় নেতা কর্মীরা প্রচার প্রচারণা চালাচ্ছেন। সাথে রয়েছেন জেএসএস এমএনলারমা দলের নেতা ও কর্মীরা।

মুসলিম ব্লক, মধ্যম পাড়া পুরাতন মারিশ্যা উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। বিভিন্ন এলাকায় পথসভা সহ ব্যস্ত সময় পার করছেন ঘোড়া মার্কা প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা।

অপর দিকে জেএসএস সন্তুলারমা দলের বাঘাইছড়ি উপজেলার শাখার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমা সহ দলের নেতা কর্মীদের নিয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। সরোয়াতলী, শিজক, বাঘাইছড়ি, জীবতলী সহ বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন,  দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

বিভিন্ন এলাকায় পথসভাসহ দোয়াত কলম মার্কা প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমা ব্যস্ত সময় কাটাচ্ছেন। দুই চেয়ারম্যান প্রার্থীই জয়ের জন্য শতবাগ আশাবাদী। বটতলী তরুন ভোটার মো. আবদুল গফুর সোবেল বলেন, উপজেলার সার্বিক উন্নয়ন সহ পাহাড়ি ও বাঙ্গালীদের সম্প্রীতি বজায় রাখে দুখী মানুষের জন্য যিনি হাত বাড়িয়ে দিবে এমন যোগ্যতা সম্পূর্ন ব্যক্তিকে তিনি ভোট দিবেন।

বাঘাইছড়ি ইউনিয়নের তরুনী পাহাড়ি ভোটার প্রিয়শি চাকমা বলেন, তিনি এবার জীবনের প্রথম ভোট দিবেন। যেই  এলাকার উন্নয়ন করবে সম্প্রদায় সম্প্রতি বজায় রাখবে। নারীদের কথা বলবে এমন ব্যক্তিকে তিনি ভোট দিবেন।  জনগণের রায়ের জন্য অপেক্ষা করতে হবে ১৮ মার্চ পর্যন্ত কে হবেন উপজেলা চেয়ারম্যান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন