বাঙালীদের মধ্যে বিভাজন সৃষ্টি করার জন্য একটি মহল কাজ করছে- সাইফুল ইসলাম চৌধুরী ভুট্রো

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের উদ্যোগে ভূষণছড়া গণহত্যা দিবস পালন

SAM_3429

জেলা প্রতিনিধি, রাঙামাটি:
রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভুট্রো বলেছেন, পাহাড়ে যে রকম পাহাড়ীদের মাঝে জেএসএস, ইউপিডিএফ ও জেএসএস সংস্কার নামে কয়েকটি গ্রুপ রয়েছে তেমনি বাঙ্গালীদের ঐক্যে ফাটল ধরাতে, বিভাজন সৃষ্টি করতেেএকটি মহল কাজ করছে এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। অন্যথায় বাঙালীরা তাদের অধিকার থেকে বঞ্চিত হবে।

আজ শনিবার রাঙামাটিতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের উদ্যোগে ভুষণছড়া ট্র্যাজেডী দিবস উপলক্ষে আয়োজিত আলোচন সভায় রাঙামাটি পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্রো এসময় একথা বলেন।

মেয়র আরো বলেন, আমরা ট্রাজেডী দিবস সবাই মিলে এক সাথে পালন করতে পারতাম। কিন্তু আমাদের বিএনপি ও আওয়ামীলীগের কিছু নেতা অন্যদের খুশি রাখতে গিয়ে এসব দিবস পালন করে না। তারা পার্বত্য বাঙ্গালীদের শত্রু।

বাঙালী ছাত্র পরিষদের জেলা সভাপতি ইব্রাহিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় প্রতিষ্টতা সেক্রেটারী এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি মমিনুল ইসলাম, বাঘাইছড়িউপজেলা সভাপতি মোঃ আবছার হোসেন, পার্বত্য নাগরিক কমিটির রাঙামাটি জেলার আহবায়ক বেগম নুর জাহান ও সদস্য সচিব জামাল উদ্দিনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা পার্বত্য চট্টগ্রামের সকল হত্যাকান্ডের বিচার ও সমান অধিকার নিশ্চিত করার দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন